আমার সম্পর্কে


 

জন্মস্থান টাঙ্গাইল। পেশায় শিক্ষক। এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে সরকার ও রাজনীতি-তে অনার্সসহ মাস্টার্স।

সৌখিন অনুবাদক। বিভিন্ন জাতীয় দৈনিকে লেখালেখি করি। তবে অনুবাদের পাশাপাশি রাজনৈতিক কলাম লিখতেও পছন্দ করি। ফটোগ্রাফির প্রতি আকর্ষণ অনেক আগে থেকেই। সম্প্রতি ফটোগ্রাফিতে সময় দেবার চেষ্টা করছি এবং অভিজ্ঞতার মধ্য দিয়ে শিখছি। তবে ভবিষ্যতে ফটোগ্রাফিকে আরো সিরিয়াসলি নেবার ইচ্ছা আছে।

14 thoughts on “আমার সম্পর্কে

  1. এখানে পুরো টাঙ্গাইলের জমিদার বাড়ির ছবি আছে। একটি থেকে আরেকটি অনেক দূরে দূরে। আপনি কোনটি আগে দেখতে চান তা জানিয়ে আমাকে ইমেইল করুণ আমি যাবার পদ্ধতি বলে দেবো।
    biddut.khoshnobish@gmail.com

    Like

  2. Dear Brother I want ti visit Tamgail Famous Royal Place but i dont know that location pls inform me.And tell me how can i contract with by by mail or mobile

    Like

  3. বিদ্যুত খোশনবীশ স্যার এর অনুবাদ করা গল্প গুলো পড়ে বেশ আনন্দ পাচ্ছি । ‘এক মুঠো খেজুর’ গল্প টা পড়ে সত্যতা এবং বাস্তবতা উপলব্ধির সাথে সাথে কিছুটা শিক্ষা গ্রহনও করতে পারছি ।

    Like

  4. মার্বেল গল্প টা পড়ে অনেক ভালো লাগলো । বিশেষ করে তারানা চরিত্র টি প্রতিফলিত হয়েছে।

    Like

  5. আপনার সাইটটি আমি দেখেছি, ভাল লেগেছে। আমার লেখাগুলো আপনি সংগ্রহে নিতে পারেন তবে কিছু সহজ শর্ত সাপেক্ষে:

    ১. লেখা সম্পূর্ণ অপরিবর্তিত রাখতে হবে।
    ২. অনুবাদ হলে মূল লেখক ও অনুবাদক হিসেবে আমার নাম যথাস্থানে রাখতে হবে।
    ৩. এখানকার প্রতিটি লেখাই যেহেতু কোন না কোন সংবাদপত্র বা সমায়িকীতে প্রকাশিত তাই আমার অনুমতি ব্যতীত অন্য কোথাও লেখাগুলো হস্তান্তর করা যাবে না।
    ৪. লেখার সাথে আমার সাইটের লিংক সংযুক্ত করতে হবে।

    আমার লেখাগুলো পড়ার জন্য ধন্যবাদ ও শুভকামনা।

    Like

  6. আপনার সাইটে আমি একজন নিয়মিত পাঠক | আপনার লেখা আমারকাছে ভালো লাগে | আপনাদের সাইট থেকে কিছু কিছু গল্প লেখা আমার এই http://banglababu.tk/ সাইটে বাচ্চাদের জন্যে সংগ্রহ করতে পারি কি ? আপনার সাইটের লিঙ্ক প্রদান করা হবে |
    আপনি অনুমতি দিলে আমি লেখা সংগ্রহ করতে পারি |

    Like

  7. সন্দেহ নেই আপনার এই মন্তব্য আমাকে প্রাণিত করবে। যে কোন লেখালেখির ক্ষেত্রে একজন পাঠক পাওয়া অত্যন্ত আনন্দের বিষয়। শুভেচ্ছা।

    Like

  8. অনুবাদ সাহিত্যের জগতে খুব একটা পারঙ্গম যাত্রা ছিলো নাহ আগে, ইদানিং আপনার ব্লগে ঢু মারছি, মনে হচ্ছে বশীভূত হয়েই চলেছি 🙂

    Like

মন্তব্য করুণ [Comment]